খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে রাঙামটিতে বিএনপির গণঅনশন

348

॥ স্টাফ রিপোর্টার ॥

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে সারা দেশেন ন্যায় গণঅনশন কর্মসূচী পালন করেছে রাঙামাটি জেলা বিএনপি ও অঙ্গ সংগঠন। শনিবার সকাল ১১টায় দলীয় কার্যালয়ে গনঅনশন কর্মসূচী শুরু হয়ে বেলা ২টায় সমাপ্ত হয়।

কর্মসূচীতে জেলা বিএনপির নবনির্বাচিত সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিলের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির ধর্ম বিষয়ক সহ-সম্পাদক এ্যাড. দীপেন দেওয়ান, রাঙামটি জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব মো. শাহ আলম, সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সিনিয়র নেতা সাইফুল ইসলাম চৌধুরী (ভূট্টো), সাইফুল ইসলাম পনির, যুবদলের সাধারণ সম্পাদক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম, ছাত্রদলের কেন্দ্রীয় নেতা ও জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদারসহ জেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, সরকার খালেদা জিয়াকে ভয় পায়, সেজন্য জামিন ও সু-চিকিৎসা কোনটারই সুযোগ দিচ্ছে না। খালেদা জিয়ার কিছু হলে কাউকে ছাড় দেয়া হবে না। বক্তারা আরো বলেন, ক্ষমতাসীন দলের নেতারা দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে, অথচ বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। খালেদা জিয়া সরকারের প্রতিহিংসার শিকার। খালেদা জিয়ার সু-চিকিৎসার ব্যবস্থা না করা হলে আমরা আরো কঠোর আন্দোলনের ডাক দিব।