গর্জনতলী থেকে চোলাইমদসহ হাতেনাতে সুচিত্রা আটক

535

॥ স্টাফ রিপোর্টার ॥

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি কার্যালয়ের অভিযানে রাঙামাটি শহরের গর্জনতলী এলাকা থেকে বিপুল পরিমাণ চোলাই মদসহ এক নারীকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে এ অভিযান চালানো হয়। অভিযানে আটক করা হয় সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরা (৪২) নামে এক নারীকে । এ সময় তার বসত ঘর ও রান্না ঘরের মেঝে থেকে ৬টি প্লাস্টিকের জ্যারিকেনে রক্ষিত ৬০ লিটার চোলাইমদ উদ্ধার ও জব্দ করা হয়।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটির সাব-ইন্সপেক্টর শিবনাথ কুমার সাহার নেতৃত্বে কোতোয়ালি থানা পুলিশের সহায়তা এ অভিযান পরিচালনা করা হয়। আটক নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) এর সারনির ২৪ (খ) ধারায় রাঙামাটি কোতোয়ালি থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়। মামলা নং-০৩/২০২২ তারিখ ০৩/০২/২০২২ ইংরেজি।

সূত্র জানায়, সুচিত্রা বড়ুয়া প্রকাশ সুচিত্রা ত্রিপুরার বিরুদ্ধে চট্টগ্রামের বায়েজিদ থানায়, হাটহাজারী থানায়, রাউজান থানায়, রাঙামাটির কাউখালী ও কোতয়ালি থানায় আরো বেশ কিছু মাদকের মামলা রয়েছে। অভিযানে রাঙামাটি কোতোয়ালি থানার এসআই অহিদ উদ্দীন জামাল, মহিলা পুলিশ এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙামাটি কার্যালয়ের সিপাহীরা সহযোগিতা করেন।