ঘিলাছড়ি থেকে অস্ত্রসহ আটক দু’জনের মুক্তির দাবিতে মানববন্ধন

300

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির ঘিলাছড়ি থেকে অস্ত্রসহ আটক দুইজনকে দোকান ব্যবসায়ি দাবি করে তাদের মুক্তির দাবিতে মানববন্ধন করেছে স্থানীয় ব্যবসায়ি ও আটককৃতদের পরিবারের সদস্যরা। রোববার সকালে ঘিলাছড়ি বাজারে এই কর্মসূচী অনুষ্ঠিত হয়।
ঘিলাছড়ি বাজার সমিতির উদ্যোগে আয়োজিত এই মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণকৃতরা অভিযোগ করেন, সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট অভিযোগ দিয়ে এ দু’জনকে আটক করা হয়েছে। তারা নিরীহ নির্দোষ।

তাদেরকে পরিকল্পিতভাবে অস্ত্র গুজে দিয়ে আটক করা হয়েছে। তারা কোনো দলের সঙ্গে জড়িত নেই। আটক অনন্ত বিকাশ দেওয়ানের বয়স ৬০। এ বয়সে তাকে সন্ত্রাসী বলার প্রশ্নই ওঠে না। মানববন্ধনে অনন্ত বিকাশ চাকমার স্ত্রী শান্তি প্রভা চাকমা, ইউপি সদস্য শাস্তনা চাকমাসহ অন্যরা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে উপজেলার ঘিলাছড়ি বাজারের নিজেদের বাড়ি থেকে সমর চাকমা ও অনন্ত বিকাশ দেওয়ান নামে স্থানীয় দুই দোকানদারকে আটক করেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি বন্দুকসহ বিভিন্ন দলিলপত্র উদ্ধার করা হয়। আটকের পর তাদেরকে নানিয়াচর থানায় সোপর্দ করা হয়েছে। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে চালান দেয় পুলিশ।