চট্টগ্রামের বাঁশখালী চাম্বল বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং নতুন কেন্দ্র

406

স্টাফরিপোর্ট- ৫ সেপ্টেম্বর ২০১৮, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি): ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর এজেন্ট ব্যাংকিং কেন্দ্র ৪ সেপ্টেম্বর ২০১৮ মঙ্গলবার চট্টগ্রামের বাঁশখালীর চাম্বল বাজারে উদ্বোধন করা হয়। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ কেন্দ্র উদ্বোধন করেন।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মো. নিজামুল হক-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মুহাম্মদ শাব্বির এবং চাম্বল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুল হক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের বাঁশখালী শাখাপ্রধান এম. কবির আহমদ। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইসলামী ব্যাংকের অডিট পরিপালনা বিষয়ক কর্মশালা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে অডিট পরিচালনা ও পরিপালন বিষয়ক কর্মশালা ৩ সেপ্টেম্বর ২০১৮ সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

দিনব্যাপী এই কর্মশালায় বিভিন্ন বিষয়ে আলোচনা করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আলী, জে.কিউ.এম হাবিবুল্লাহ এফসিএস ও হাসনে আলম, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল জব্বার, মো. শফিকুর রহমান, তাহের আহমেদ, মো. ওমর ফারুক খান ও মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী। কর্মশালায় ব্যাংকিং কার্যক্রমে অডিট পরিচালনা ও পরিপালনে ব্যাংকারের দায়িত্ব ও কর্তব্য নিয়ে আলোচনা করা হয়। এসময় ব্যাংকের নির্বাহী ও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরো প্রধান।