চন্দ্রঘোনায় সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দের আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

174

|| অর্ণব মল্লিক, কাপ্তাই ||

কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নে অবস্থানরত সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দের আয়োজনে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) রাত ৮ টায় ১নং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের সভা কক্ষে কেকে কেটে এই আয়োজন করা হয়।

এই সময় দোয়া মাহফিল এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলার সাবেক ছাত্রলীগ নেতা ও কেপিএম লিঃ এর সিবিএ’র সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাচ্চু এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রাঙামাটি জেলা শাখার সাংগঠনিক সম্পাদক কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক ।

এসময় সাবেক ছাত্রলীগ নেতা ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি স্বপন বড়ুয়া, সাবেক ছাত্রলীগ নেতা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃআক্তার হোসেন মিলন, কাপ্তাই উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা ও উপজেলা আওয়ামীলীগ সদস্য নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন সহ বর্তমান ও সাবেক ছাত্রলীগের নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।