চন্দ্রঘোনা থানার অভিযানে ১০২ লিটার চোলাই মদ সহ সিএনজি জব্দ: আটক ১

267

|| কাপ্তাই প্রতিনিধি ||

চন্দ্রঘোনা থানার অভিযানে ১০২ লিটার দেশীয় তৈরি চোলাই মহ সহ ১ জনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যাক্তির নাম ইমরান হোসেন আরমান। সে চট্টগ্রাম জেলার হাটহাজারি উপজেলার বাসিন্দা জামশেদ আহমেদ এর ছেলে।

থানাসূত্রে জানা যায়, বৃহস্পতিবার চন্দ্রঘোনা থানার এস আই সেলিম ও মাহবুব এবং এ এস আই কল্যান, পদু ও সোহেল এর নেতৃত্বে থানা টীমের সদস্যরা বিকালে অত্র থানাধীন বাঙালহালিয়া ইউপিস্থ ডাকবাংলা আশ্রম পাড়ার মানুচিং মারমার চায়ের দোকানের পাশে পাকা রাস্তার উপর চেকপোস্ট এর দায়িত্ব পরিচালনা করার সময় (চট্টগ্রাম -থ-১১ -৭৭৭৯) একটি সিএনজি গাড়ি পুলিশকে দেখে দ্রুত পলায়ন করার চেস্টা করে। তৎক্ষনাৎ থানা টীমের সদস্যরা দ্রুত গাড়িটির পিছু ধাওয়া করে গাড়িটি আটকায়।

এসময় পুলিশ সদস্যরা গাড়ি তল্লাশী করলে অভিনব পদ্ধতিতে সীটের ভিতর গোপন পকেটে রাখা ৫২লিটার ও কন্টেইনার এ থাকা ৫০ লিটার সর্বমোট ১০২ লিটার দেশীয় তৈরী চোলাইমদ উদ্ধার করে। এবং গাড়ির থাকা আরমান নামের একজনকে আটক করে ও অপর একজন ব্যাক্তি পালিয়ে যায়।

এদিকে চন্দ্রঘোনা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, উক্ত ঘটনায় পলাতক ব্যক্তিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। এবং এ ঘটনায় আটককৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীকে শুক্রবার সকালে আদালতে সোপর্দ করা হবে।