চিৎমরম ইউনিয়ন মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

46

॥ কাপ্তাই প্রতিনিধি ॥
কাপ্তাইয়ের চিৎমরম ইউনিয়ন মৎস্যজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ই অক্টোবর) বিকালে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী। সম্মেলনে বক্তব্য রাখার সময় তিনি বলেন, পাহাড়ের অবৈধ অস্ত্রধারী সন্ত্রাসীদের হুমকির মুখে জীবনের ঝুঁকি নিয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

তিনি আরও বলেন, গত ১লা এপ্রিল মধ্যরাতে চিৎমরম ইউপি যুবলীগের সহ-সভাপতি উসেপ্রু মারমাকে বাড়ি থেকে ডেকে নিয়ে ব্রাশ ফায়ার করে হত্যা করে অবৈধ সন্ত্রাসীরা। আমরা অবৈধ অস্ত্রের রাজনীতিতে বিশ্বাস করিনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনারা উদারতাকে দূর্বলতা ভেবে পাহাড়ে একের পর এক হত্যাকান্ড চালাচ্ছে সন্ত্রাসীরা।

কাপ্তাই উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি মোস্তাক আহম্মেদের সভাপতিত্বে ও কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সভাপতি এম নূর উদ্দিন সুমনের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কাপ্তাই উপজেলা আ.লীগের সহ সভাপতি প্রকৌশলী আব্দুল লতিফ, কাপ্তাই উপজেলা যুবলীগ সভাপতি মো. নাছির উদ্দিন, কাপ্তাই উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল, কাপ্তাই উপজেলা আ.লীগ নেতা আক্তার হোসেন মিলন, উপজেলা মৎস্যজীবীলীগের সা. সম্পাদক সুভাশ দাশ, চিৎমরম ইউপি আ.লীগ সভাপতি নেথোয়াই মারমা, কাপ্তাই ইউপি আ.লীগ সভাপতি কাজী সামশুল ইসলাম আজমীর প্রমূখ।

সম্মেলনে আগামী ৩বছরের জন্য ভোলা দাশকে সভাপতি, তপন চন্দ্র দাশকে সা. সম্পাদক, সুইমং উ মারমাকে মহিলা সম্পাদিক করে ৩৫ সদস্য বিশিষ্ট চিৎমরম ইউপি মৎস্যজীবীলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।