ছাত্রদল নেতা হত্যার প্রতিবাদে রাঙামাটি ছাত্রদলের বিক্ষোভ

27

॥ স্টাফ রিপোর্টার ॥

ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলাধীন সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি মোঃ নয়ন মিয়ার হত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে জেলার সাধারণ সম্পাদক আলী আকবর সুমনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে রাঙামাটি জেলা ছাত্রদল।

সোমবার সন্ধ্যায় লেকার্স রোড থেকে বিক্ষোভ মিছিল শুরু করে কাঠালতলী পাড়া ঘুরে কাকলি মোড় হয়ে দলীয় কার্যালয়ে এসে ছাত্রদল নেতাকর্মীরা সমাবেশে মিলিত হয়।

সমাবেশে রাঙামাটি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আলী আকবর সুমনের সভাপতিত্বে ও পৌর ছাত্রদলের আহবায়ক খাইরুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ সভাপতি মো. খোরশেদ আলম, নাজমুল হুদা ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজন, কলেজ ছাত্রদলের আহ্বায়ক মো. আল আমিন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রদল নেতা মো. জসিম উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আব্দুল আহাদ, সদস্য নাইম উদ্দিন দুর্জয়, কলেজ ছাত্রদলের আহ্বায়ক সদস্য মো. শরিফুল ইসলাম শাকিলসহ ছাত্রদলের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

এসময় বক্তারা এই হত্যাকান্ডের নিন্দা ও প্রতিবাদ জানান এবং এ ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান।