জাতীয় শোক দিবসে খাগড়াছড়ি প্রেসক্লাবে আলোচনা সভা

324

॥ স্টাফ রিপোর্টার ॥

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খাগড়াছড়ি প্রেসক্লাবের উদ্যোগে নানা কর্মসুচী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সকাল সাড়ে ৯টায় খাগড়াছড়ি পৌর টাউন হল চত্বরে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া ও সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ এর নেতৃত্বে পুস্পস্তবক অর্পন করা হয়। এ সময় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও ক্লাবের সাবেক সহ-সভাপতি নুরুল আজম, সাংবাদিক নেতা কানণ আচার্য্যসহ প্রেসক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে শোক দিবস উপলক্ষে প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়ার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠিত আলোচনা সভায় প্রেসক্লাবের সহ-সভাপতি মোহাম্মদ জহুরুল আলম,সাধারণ সম্পাদক আবু তাহের মুহাম্মদ,সাবেক সাধারণ সম্পাদক মো: আজিম উল হক ও মুহাম্মদ আবু দাউদসহ ক্লাবের সদস্যরা অংশগ্রহন করেন।

পরে ১৫ আগষ্ট শাহাদাত বরণকারী সকল শহীদের আতœার মাগফেরাত কামনা এবং প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ,মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ওলামা লীগের নেতৃবৃন্দ।

পরে মিলাদে অংশগ্রহনকারী ঈমাম ও ওলামা, ক্লাবের সদস্যবৃন্দ,সাংবাদিক ইউনিয়ন ও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের মাঝে তবারুক (খাবার ) বিতরণ করা হয়।