জীবতলী ইউনিয়নে ছাত্রদলের কমিটি গঠনঃ সভাপতি আলাউদ্দীন-সম্পাদক মাসুদ

410

॥ স্টাফ রিপোর্টার ॥
রাঙাামাটি সদর উপজেলার আওতাধীন ১নং জীবতলী ইউনিয়নে প্রথম ছাতদলের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। সদর থানা ছাত্রদলের আহ্বায়ক হিসেবে দায়িত্ব নেওয়ার প্রায় ১০ মাসের মাথায় মো. আবুল বাশারের একান্ত প্রচেষ্টায় এ কমিটি অনুমোদন দিয়েছেন।

শনিবার (২২ জানুয়ারি) বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, রাঙামাটি সদর উপজেলা শাখার আহ্বায়ক মো. আবুল বাশার ও সদস্য সচিব মো. মাহমুদুল হাসান জুয়েলের স্বাক্ষরে এ কমিটি অনুমোদন দেওয়া হয়।

১নং জীবতলী ইউনিয়ন ছাত্রদল কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন- সভাপতি- মো. আলাউদ্দীন, সহ-সভাপতি- মো. সালা উদ্দিন, সাধারণ সম্পাদক-মো. মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক- মোঃ ইমন, সাংগঠনিক সম্পাদক- মো. মনির, প্রচার সম্পাদক- মো. আরিফ, দপ্তর সম্পাদক মো. জুয়েল।

এ বিষয়ে রাঙামাটি সদর উপজেলা শাখার আহ্বায়ক মো. আবুল বাশার বলেন, পূর্বে ১নং জীবতলী ইউনিয়নে ছাত্রদলের কোন কমিটি ছিলোনা আমি দায়িত্ব নেওয়ার পর ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করি এবং তাদের সহযোগিতায় আজ আমরা এই ইউনিয়নে প্রথম ছাত্রদলের কমিটি করতে সক্ষম হয়েছি। তিনি জীবতলী ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন আনুষাঙ্গিত বিভিন্ন সমস্যার কারণে আমরা অন্য ৫টি ইউনিয়নের সাথে জীবতলীর কমিটি ঘোষণা করতে পারিনি। শ্রীগ্রই আমরা ইউনিয়ন ছাত্রদলের নেতা-কর্মীদের নিয়ে বসে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো।