জীবনের নিরাপত্তা চেয়ে একটি পরিবারের সংবাদ সন্মেলন

230

OLYMPUS DIGITAL CAMERA

স্টাফ রিপোর্টার, ১৮ জুলাই ২০১৬ : মুঠোফোনে আপন বড় ভাইয়ের বউ প্রাণনাশসহ পরিবারের অন্য সদস্যদের অপহরণ এবং বোমা মেরে বাড়ি উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে রাঙামাটি শহরের একটি পরিবারকে। হুমকির পরপরই বশির আহম্মদ থানায় জিডি করলেও তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তাই জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সন্মেলন করেন তিনি। সোমবার দুপুরে রাঙামাটি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে বশির আহম্মদ, তার স্ত্রী ও সন্তারা উপস্থিত ছিলেন।

বশির আহম্মদ বর্তমানে পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন দাবি করে জানান, গত বৃহস্পতিবার সকাল ৮টায় তার মুঠোফোনে একটি এয়ারটেল নাম্বার থেকে কল করে তার স্ত্রী সাবিনা ইয়াসমিনসহ তার পরিবারকে প্রাণনাশ এবং এ শহর ছেড়ে চলে যাওয়ার জন্য হুমকি প্রদান করে একটি নারীকণ্ঠ। এ সময় স্ত্রী হুমকি দাতার পরিচয় জানতে জনতে চাইলে হুমকিদাতা নিজেকে পারুল, ফয়েজ আহম্মেদের মেয়ে এবং জাকির হোসেন সওদাগরের  স্ত্রী দাবি করে। হুমকিদাতা আরও জানান, তিনি তার স্বামী জাকিরের সাথে আঁতাত করে এসব কর্মকান্ড করছেন । সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বশির জানান, জাকির হচ্ছে আমার বড় ভাই এবং পারুল হচ্ছে আমার ভাবী।

হুমকির কারণ হিসাবে তিনি দাবি করেন, আমার ব্যক্তিগত সম্পত্তি আত্মসাতের জন্য আমার ভাই,ভাবী এবং ভাবীর বড় ভাই পারভেজ আমি এবং আমার পরিবারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। এখন আপনাদের মাধ্যমে প্রকৃত দোষীদের খুঁজে বের করার জন্য প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করছি।

পোস্ট করেন, শামীমুল আহসান- ঢাকা ব্যুরো অফিস, দৈনিক রাঙামাটি