জুরাছড়িতে দশদিন ব্যাপী ফুটবল প্রশিক্ষণ সমাপ্ত

176

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

জুরাছড়ি উপজেলায় রাঙামাটি মহিলা ক্রীড়া সংস্থা ও ভুবনজয় সরকারি উচ্চবিদ্যালয় যোথ উদ্যোগে ভুবনজয় সরকারি ছাত্র-ছাত্রীদের ১০দিন ব্যাপী ফুটবল প্রশিক্ষণ শেষ হয়েছে। রোববার এ প্রশিক্ষণের সমাপ্তির পর্দা নামে।

ওইদিন উপস্থিত ছিলেন,জুরাছড়ি উপজেলা চেয়ারম্যান উদয়জয় চাকমা,উপজেলা ভাইস চেয়ারম্যান রিটন চাকমা,১নং ইউপি চেয়ারম্যান ক্যানন চাকমা,জেলা মহিলা ক্রীড়া সংস্থা সহ-সাধরণ সম্পাদিকা বীনা প্রভা চাকমা,ভূবনজয় সরকারি উচ্চবিদ্যালয় সহকারি প্রধান শিক্ষক শান্তিময় চাকমা।

বিকালে উপজেলা খেলার মাঠে খেলোয়ারদের পর্যবেক্ষন কালে রাঙ্গামাটি সরকারি উচ্চ বিদ্যালয় সহকারি শিক্ষিকাএবং জেলা মহিলা ক্রীড়া সংস্থা সহসাধরণ সম্পাদিকা বীনা প্রভা চাকমা বলেন,তৃনমূল পর্যায় থেকে দক্ষ খেলোয়ার গড়ে তোলার দায়িত্ব হচ্ছে ক্রীড়া সংস্থার। বর্তমানে রাঙামাটি জেলা থেকে অনেক খেলোয়ার জাতীয় পর্যায়ে রয়েছে,সেজন্য জুরাছড়ি উপজেলা থেকে  ভালো খেলোয়ার উঠে আসতে পারে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

উপজেলা চেয়ারম্যান উদয়জয় চাকমা বলেন,আগামীতে উপজেলা পরিষদ কর্তৃক দীর্ঘ সময় ব্যাপী দক্ষ প্রশিক্ষক দিয়ে উপজেলার ছাত্র-ছাত্রীদেরকে প্রশিক্ষণ প্রদানের ক্ষেত্রে সহযোগিতা করা হবে বলে সকলকে আশ্বাস প্রদান করেন। রাঙামাটি থেকে আগত ফুটবল প্রশিক্ষক প্রদীপ বড়–য়া এবং উদয়ন বড়–য়াকে ধন্যবাদ জানান।