জুরাছড়িতে স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন ঘিরে নানা আয়োজন

270

॥ জুরাছড়ি প্রতিনিধি ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অদম্য সাহসিকতায় নিজস্ব অর্থায়নে করা স্বপ্নের পদ্মাসেতু উদ্বোধন উপলক্ষে সারাদেশের ন্যায় শনিবার পার্বত্য জেলা রাঙামাটির জুরাছড়ি উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বিশাল আনন্দ শোভাযাত্রা করা হয়। এসময় উপজেলার সকল পর্যায়ের নেতা কর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এ আনন্দ শোভাযাত্রায় যোগদান করেন।

এবিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি প্রবর্তক চাকমা বলেন, আজকের দিনটি ইতিহাসে অবিস্মরণীয় হয়ে থাকবে। এই পদ্মাসেতু নিয়ে দেশ বিদেশে বহু ষড়যন্ত্র করা হয়েছিল। সেই ষড়যন্ত্র মোকাবিলা করে শেষ পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অধম্য সাহসিকতা দেখিয়ে নিজস্ব অর্থায়নে স্বপ্নের পদ্মাসেতু বাস্তবায়নের উদ্যোগ গ্রহণ করেন। বিগত সময়ে কোন সরকার বাংলাদেশের এমন বড় বড় মেগা প্রকল্পের দৃশ্যমান কাজ দেখাতে পারেনি। জাতির পিতা বঙ্গবন্ধু স্বপ্ন পূরণের লক্ষে শেখ হাসিনা সরকার কাজ করে যাবে।

এজন্য সকল ষড়যন্ত্র মোকাবেলা করে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অনুরোধ করেন তিনি।
অপরদিকে সাধারণ সম্পাদক জ্ঞানেন্দু বিকাশ চাকমা বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তি এ দেশের উন্নয়ন চায়না, তারা দেশের উন্নয়ন যাতে না হয় সেজন্য সবসময় ষড়যন্ত্র করে যাচ্ছে। সকল ষড়যন্ত্রকে প্রতিহত করে উন্নয়নের অগ্রযাত্রায় যাতে ব্যাঘাত না হয় সেজন্য সকল নেতা কর্মীদের সুসংগঠিত থাকার জন্য তিনি আহব্বান জানান ।