জুরাছড়ি সফরে জেলা প্রশাসক; বই-বোট বিতরণ শেষে উদ্বোধন করলেন ভাস্কর্য

153

॥ স্মৃতিবিন্দু চাকমা ॥

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান শনিবার জুরাছড়ি উপজেলা পরিদর্শন করেছেন। পরিদর্শনকালে জুরাছড়ি শলক কলেজের ছাত্রছাত্রীদের যাতায়াতের জন্য একটি বোট বিতরণসহ উপজেলা সদরে সৌন্দর্যবর্ধনের জন্য করা জুম্মবি এবং বইপাড়া ভাস্কর্য গুলো উদ্ধোধন করেন।

এছাড়াও ভুবনজয় সরকারি উচ্চ বিদ্যালয় এবং কয়েকটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করে পরবর্তীতে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনা যে উদ্যোগ গ্রহণ করেছেন সেগুলো সফলভাবে বাস্তবায়নের জন্য আমাদের সকল কর্মকর্তাদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। সরকার যা দিচ্ছে সেগুলো জনগণের কাছে পৌঁছে দেওয়া আমাদের দায়িত্ব।

বর্তমানে বিদ্যুতের লোডশেডিং কমানোর লক্ষ্যে সকলকে বিদুৎ সাশ্রয়ী হওয়ার আহবান জানিয়ে জেলা প্রশাসক বলেন, অযথা বিদ্যুৎ অপচয় করা যাবেনা এজন্য জনসচেতনতা সৃষ্টি করার জন্য গণ্যমান্য ব্যক্তিবর্গদের প্রতি অনুরোধও করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার জীতেন্দ্র কুমার নাথ সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সুরেশ কুমার চাকমা। উল্লেখ্য আলোচনা সভা শেষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের জন্য বই বিতরণ করা হয়।