জেলা ক্রীড়া সংস্থায় ইয়াং রাঙামাটি ক্লাবের প্রতিনিধি সেলিম

130

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির ঐতিহ্যবাহী ইয়াং রাঙামাটি ক্লাবের জেলা ক্রীড়া সংস্থা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন ছলিম উল্লাহ (সেলিম)। ইয়াং রাঙামাটি ক্লাবের নব গঠিত কমিটিতে বিশিষ্ট সমাজসেবক, ক্রীড়া অনুরাগী সেলিমকে প্রতিনিধি নির্বাচিত করা হয়।

সোমবার (১৬ আগস্ট) দুপুরে ইয়াং রাঙামাটি ক্লাবের পক্ষ থেকে জেলা ক্রীড়া সংস্থায় কাউন্সিলরের তালিকা জমা দেওয়া হয়।

এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আজম, ইয়াং রাঙামাটি ক্লাবের সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ইফতেখার জামাল হোসেন, ক্লাবের পক্ষে ক্রীড়া সংস্থার প্রতিনিধি ছলিম উল্লাহ সেলিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এদিকে গত ৮ আগস্ট ইয়াং রাঙামাটি ক্লাবের পুরোনো কমিটি বাতিল করে নতুন কমিটি গঠন কল্পে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সাইফুল ইসলামকে সভাপতি ও ইফতেখার জামালকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। কমিটিতে দায়িত্ব প্রাপ্তরা হলেন- সহ-সভাপতি শহিদুল্লাহ কাজল ও বুদ্ধ প্রসাদ বড়ুয়া, সহ-সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন, কোষাধ্যক্ষ- পংকজ মল্লিক টিটু, দপ্তর সম্পাদক মলয় ত্রিপুরা, ক্রীড়া সম্পাদক ছলিম উল্লাহ (সেলিম), প্রচার সম্পাদক আব্দুল কাদের, সাংগঠনিক সম্পাদক নিহার দেব, সাংস্কৃতিক সম্পাদক রনেশ্বর বড়ুয়া, সদস্য- বদিউল আলম, দিদার, প্রদীপ ঘোষ, জামাল হোসেন, তসলিম উদ্দীন, ওয়াকিট লাইসি ইসলাম, বরুন নেওয়ার বাংলা। অপরদিকে দীর্ঘ ৩বছর যাবৎ অনিয়ম, যোগাযোগ, বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে ও খেলাধুলাকালীন অবহেলা এবং অনুপস্থিত থাকার কারণে সভায় সকলের সম্মতিক্রমে স্মৃতি বিকাশ ত্রিপুরা ও অমিত চাকমা রাজুকে ক্লাব থেকে আজিবনের জন্য অব্যাহতি প্রদান করা হয়।