ঢাকা রাঙামাটি রুটে বিলাসবহুল গ্রীন লাইন বাস এর যাত্র শুরু

360

॥ স্টাফ রিপোর্টার ॥

ঢাকা-রাঙামাটি রুটে পরিবহন শাখার শীতাতপ নিয়ন্ত্রিত বিলাসবহুল চেয়ার কোচ গ্রীন লাইন বাস সেবা চালু হয়েছে। সোমবার রাতে তবলছড়ি হোটেল হিল পার্কে গ্রীনলাইন কাউন্টারে শীতাতপ নিয়ন্ত্রিত বিলাসবহুল গ্রীন লাইন পরিবহনের শুভ উদ্বোধন করেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী।

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, রাঙামাটি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, তাঁতী লীগ সভাপতি মং উচিং মারমা ময়না, গ্রিন লাইন পরিবহনের চট্টগ্রাম ডিপু ম্যানেজার বিপ্লব বাবু, খাগড়াছড়ি ম্যানেজার জিসান মিয়াজী, তবলছড়ি কাউন্টার সত্ত্বাধিকারী মংছাই উ মারমা অর্জুন, গ্রীন ক্যাসেল কাউন্টারের সত্ত্বাধিকারী ইমতিয়াজ সিদ্দিক আজাদ প্রমূখ।

গ্রীন লাইন পরিবহন ব্যবস্থাপনা শাখা সূত্রে জানা যায়, ঢাকা রাজারবাগ থেকে রাত দশটায় এবং রাঙামাটি থেকে রাত ন’টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাবে শীতাতপ নিয়ন্ত্রিত এই বাস সার্ভিস।

রাঙামাটির তবলছড়ি হিল পার্ক কাউন্টার, গ্রীন ক্যাসেল কাউন্টার, পৌরসভা মার্কেট কাউন্টার , বনরূপা কাউন্টার, নিউ মার্কেট কাউন্টার ও কলেজ গেট কাউন্টার থেকে পাওয়া যাবে বাস টিকেট। জনপ্রতি টিকেটের মূল্য ধরা হয়েছে ১,৬০০টাকা।

প্রধান অতিথি এ সময় পর্যটন শহর রাঙামাটিতে যাত্রী সেবা নিশ্চিতের লক্ষে সাশ্রয়ী ভাড়া নির্ধারণের কথা জানান এবং পাহাড়ি সড়কে উন্নত মানের বাস দিয়ে সার্ভিস প্রদানে গ্রীন লাইন বাস কর্তৃপক্ষকে আহ্বান জানান।