দুর্নীতির বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে

385

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে দুর্নীতির বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে। দুর্নীতি জাতিকে থমকে দেয়, কখনো একটি জাতিকে এগিয়ে যেতে দেয় না, তাই দুর্নীতির বিরুদ্ধে রুখে দাঁড়ানো প্রতিটি সচেতন নাগরিকের দায়িত্ব।

তিনি বলেন, দুর্নীতি প্রতিরোধে বিশেষ ভূমিকা পালন করতে পারে তরুণ সমাজ। তরুণদের তাই দুর্নীতি প্রতিরোধে এগিয়ে আসতে হবে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে দুর্নীতি বিরোধী সচেতনতামূলক প্রচারণা ও নৈতিক শিক্ষা প্রদানের উপর গুরুত্বারোপ করেন তিনি।

শুক্রবার রাঙামাটিতে অনুষ্ঠিত দুর্নীতি প্রতিরোধ দিবসের মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে এই বক্তব্য দেন জেলা প্রশাসক। শুক্রবার সারা দেশের ন্যায় পার্বত্য শহর রাঙামাটিতেও এই দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। দুদক, সজেকা ও দপ্রক রাঙামাটি জেলা শাখার আয়োজনে এবং রাঙামাটি জেলা প্রশাসনের সহযোগিতায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবন্ধনে রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান ছাড়াও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: আবু শাহেদ চৌধুরী, দুদক সমন্বিত আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক মো: শফিকুর রহমান ভূইঁয়াসহ বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনের আগে জেলা প্রশাসক’র কার্যালয় প্রাঙ্গণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদেরকে দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান দুদক সম্মলিত আঞ্চলিক কার্যালয়ের উপ-পরিচালক মো: শফিকুর রহমান ভূইঁয়া।