দুস্থদের মাঝে ইফতার বিতরণ পৌর আওয়ামী লীগ সভাপতির

291

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি পৌর এলাকার প্রায় ৩শত রোজাদার অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন রাঙামাটি পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ সোলাইমান চৌধুরী। শুক্রবার বিকেলে বনরূপাস্থ তার নিজ বাসভবনে এই ইফতারগুলো বিতরণ করেন রাঙামাটি পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ সোলাইমান চৌধুরী। এ সময় রাঙ্গামাটি পৌর কাউন্সিলর জামাল উদ্দীন, রাঙ্গামাটির বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আবুল হোসেন আবু, পৌর ছাত্রলীগের সভাপতি এইচ এম আলাউদ্দিন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ হাসান, বিশিষ্ট সমাজ সেবক মুক্তা আক্তার’সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিগত ২০ বছর ধরে রমজানের মাঝামাঝি সময়ে সমাজের অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদে বস্ত্র বিতরণ করে আসছেন বলে জানান হাজী মোঃ সোলাইমান চৌধুরী। তিনি আরো বলেন, এই দেশ আমাদের। দেশের প্রত্যেক অসহায় মানুষের মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব এবং সেই জায়গা থেকে আমি সাধারণ মানুষের পাশে দাড়িয়েছি।

তিনি বলেন, আমাদের সমাজের অনেক গরীব অসহায় মানুষেরা বিপদের মধ্যে আছেন। যার মধ্যে অনেকেই ঠিকমতো ইফতারও করতে পারে না। তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব বলে আমি মনে করি। তাই আমার এই ক্ষুদ্র উদ্যোগ। আমি সমাজের বিত্তবানদের অনুরোধ করবো রমজানের এই সময়ে যে যার জায়গা থেকে এইসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে। বিভিন্ন এলাকা থেকে আসা রোজাদার মানুষরা ইফতার প্যাকেট পেয়ে খুশি খুশি অসহায় রোজারদাররা।