দৈনিক রাঙামাটি’র ব্যবস্থাপনা সম্পাদক সুফিয়া কামাল ঝিমি’র মাতা কবিতা ত্রিপুরা’র প্রয়াণ

957

॥ স্টাফ রিপোর্টার ॥
দৈনিক রাঙামাটি’র ব্যবস্থাপনা সম্পাদক সুফিয়া কামাল ঝিমি’র মাতা, রাঙামাটি জেলা জাতীয় পার্টি’র মহিলা বিষয়ক সম্পাদিকা, জাতীয় পার্টির সভানেত্রী, রেড ক্রিসেন্ট সোসাইটি’র আজীবন সদস্য, এফপিএবি রাঙামাটির সদস্য কবিতা ত্রিপুরা পরলোক গমন করেছেন। তার এই প্রয়াণে রাঙামাটির বিভিন্ন মহল শোক প্রকাশ করেছে।

সংবাদ মাধ্যমে প্রেরিত শোকবার্তার মাধ্যমে শোক প্রকাশ করেছে- দৈনিক রাঙামাটি পরিবার, সিএইচটি টাইমস টুয়েন্টিফোর পরিবার, রাঙাামটি জেলা জাতীয় পার্টি, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সাবেক সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা, বৃহত্তর বনরূপা ব্যবসায়ী কল্যাণ সমবায় সমিতি লিঃ এর সভাপতি মো. আবু সৈয়দ, রাঙামাটি পৌরসভার প্যানেল মেয়র মো. জামাল উদ্দীন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাঙামাটি জেলা ইউনিটের সাবেক সাধারণ সম্পাদক আবু সাদাৎ মো. সায়েম, রাঙামাটি পার্বত্য জেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ইয়ুথ অর্গানাইজেশন ফর ইউনিটি ট্রাস্ট অ্যান্ড হেল্প (ইয়ুথ), ইয়ুথ মোস্তফা ফাউন্ডেশন।

প্রসঙ্গত- কবিতা ত্রিপুরা দীর্ঘদিন কিডনী রোগে ভুগছিলেন। মঙ্গলবার রাতে চিকিৎসার জন্য চট্টগ্রাম যাওয়ার পথে স্ট্রোক করে তিনি পরলোক গমন করেন।