নানিয়ারচরে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

408

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

“সৃজনশীল সংস্কৃতি চর্চায় সুন্দর সমাজ বিনির্মাণ” প্রতিপাদ্যে রাঙামাটির নানিয়ারচরে ২০২০ সেশন সংগীত, চারুকলা ও নৃত্য, অনলাইনে সংগীত প্রতিযোগি এবং ক্রিয়েটিভ অভিভাবকদের সম্মাননা প্রদান উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা মিলনায়তনে নানিয়ারচর সংগীত ও গ্রন্থাগার কাম সাংস্কৃতিক একাডেমি আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা। প্রধান অতিথির বক্তব্যে প্রগতি চাকমা বলেন, দিন দিন নানিয়ারচর উপজেলা এগিয়ে যাচ্ছে। আমরা আরো এগিয়ে যেতে চাই। সরকারের উন্নয়নের ধারা নানিয়ারচর সেতু। সাজেক পর্যন্ত প্রসস্থ সড়ক উন্নয়ন হচ্ছে। আমি নানিয়ারচর সংগীত একাডেমীর পাশে আছি এবং থাকব। সকলে নিজ শ্রেণী পেশায় থেকে আসুন আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখব।

এসময় ১৫জন সংগীত, নৃত্য ও সাংস্কৃতিক পরিক্ষায় উত্তীর্ণদের সার্টিফিকেট, অনলাইন সংগীত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ এবং শিশুদেরকে সাংস্কৃতিকমনা করে তুলতে অভিভাবকদের উদ্বুদ্ধ করতে ৬জন ক্রিয়েটিভ অভিভাবক কে সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুর জামাল হাওলাদার, সংগীত একাডেমি সভাপতি কমল কৃষ্ণ চাকমা ও সাধারণ সম্পাদক তপন জ্যোতি চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।