নানিয়ারচরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন

207

॥ মাহাদী বিন সুলতান ॥
রাঙামাটি পার্বত্য জেলার নানিয়ারচর উপজেলায় এজেন্ট ব্যাংকিং আউটলেট সেবা কার্যক্রম চালু করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল সাড়ে দশটায় ইসলামপুর বাজারে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন নানিয়ারচর উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম শাখার হেড অব দ্যা জোন ও ভাইস প্রেসিডেন্ট নাইয়ার আজম।

মেসার্স এসএসএফ এন্টারপ্রাইজের আয়োজনে সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ রাঙামাটি শাখার হেড অব দ্যা ব্রাঞ্চ ও ভাইস প্রেসিডেন্ট মোঃ সানাউল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরজামাল হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওয়াহাব হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও উপজেলা বিএনপির সভাপতি মোঃ নুরুজ্জামান হাওলাদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক উপজেলা বিএনপির সভাপতি এজাজ নবী রেজা, এনআরবি গ্লোবাল ব্যাংক ঢাকা হেড অফিসের অফিসার মোঃ মোস্তাফিজ, ইসলামী ব্যাংক রাঙামাটি শাখার অফিসার মোঃ মিজান ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং এলাকার ব্যবসায়ীগণ।

এসময় এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও ব্যবসায়ীগণ জানান, আমরা এতদিন সুদূর রাঙামাটির বিভিন্ন ব্যাংক শাখা এবং উপজেলা সোনালী ও কৃষি ব্যাংক থেকে অনেক কষ্টে ব্যাংকিং সেবা নিয়েছি। নানিয়ারচরে ইসলামী ব্যাংক আউটলেট শাখা উদ্বোধনের ফলে আমাদের দোর গোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছালো। এতে করে আমাদের সময় ও বাড়তি অর্থ বাঁচাবে।

এই প্রসঙ্গে অনুষ্ঠানের সভাপতি নাইয়ার আজম বলেন, আনারসের রাজধানী খ্যাত নানিয়ারচর উপজেলায় আজকে আমরা এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করেছি। ইসলামী ব্যাংক রাঙামাটি শাখা থেকে যে সকল সুযোগ সুবিধা রয়েছে এই অঞ্চলের গ্রাহকগণ ও সেসকল সুযোগ-সুবিধা ভোগ করতে পারবেন।