নানিয়ারচরে বিট পুলিশিং নিয়ে সমাবেশ অনুষ্ঠিত

326

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥
সারাদেশের ন্যায় রাঙামাটি জেলার নানিয়ারচর উপজেলায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ এবং মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার ২নং নানিয়ারচর সদর ইউনিয়ন কার্যালয়ে বিট পুলিশিং সমাবেশের আয়োজন করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উপজেলার ৪টি ইউনিয়ন (নানিয়ারচর সদর, সাবেক্ষং, বুড়িঘাট ও ঘিলাছড়ি) একই সময়ে এই কার্যক্রমে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে।

বিট পুলিশিং সমাবেশ ও পথসভায় রাঙামাটি জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ, নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ সাব্বির রহমান, ওসি (তদন্ত) হামিদ খান, স্থানীয় জনপ্রতিনিধি, ধর্মীয় নেতা ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এবিষয়ে জানতে চাইলে প্রধান অতিথি রাঙামাটি সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, আপনারা জানেন আমাদের আইজিপি মহোদয় সারাদেশে বিট পুলিশিং নামে একটি সেবামূলক কার্যক্রম চালু করেছেন। সারাদেশের ন্যায় নানিয়ারচরে ৪টি ইউনিয়নে নারী ধর্ষণ ও নির্যাতন রোধে বিট পুলিশের সমাবেশ এবং পথসভা অনুষ্ঠিত হয়েছে। আমরা সাধারণ জনগণকে একটা ম্যাসেজ দিতে চাই, নারী নির্যাতন ও ধর্ষণসহ যে কোন অনিয়ম এবং অন্যায় কাজে পুলিশ আপনাদের পাঁশে আছে। এসময় তিনি সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করতে আহ্বান জানান।”