নানিয়ারচরে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

393

॥ গোলাম মোস্তফা ॥
রাঙামাটির নানিয়ারচর উপজেলায় মাসিক সভা ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে নানিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে মাসিক সভা ও আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলি রহমান তিন্নীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরজামাল হাওলাদার, নানিয়ারচর জোনের ওয়ারেন্ট অফিসার মোঃ সাইফুল ইসলাম, নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান, আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার। এ সময় উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান, আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিনিধিসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা, উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভাল রয়েছে এবং আগামীতেও এই ধারাবাহিকতা বজায় রাখতে সকলের সহযোগিতা চাওয়ার পাশাপাশি সম্প্রতি করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় এব্যাপারে স্বাস্থ্যবিধি মেনে চলা এবং জনসাধারণকে সচেতনসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সভায় জানানো হয়। এদিকে ফাগুনের আগুন থেকে নানিয়ারচর উপজেলা বাসীকে সচেতন করার বিষয়ে সভায় আলোচনা করা হয়।