নানিয়ারচরে মোটর সাইকেল-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

344

।। নানিয়ারচর প্রতিনিধি ।।

রাঙামাটির নানিয়ারচরে সড়ক দুর্ঘটনায় এক মটর সাইকেল চালক নিহতের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ১০টায় উপজেলার ২নং নানিয়ারচর ইউনিয়নের উচ্চক্যাংগালছড়ি প্রাথমিক বিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় চহলাপ্রু মারমা (৩০) নামে এক ব্যক্তি নিহত ও সাজাই মারমা (৪২) নামে এক ব্যক্তি আহত হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নানিয়ারচর থানার ওসি মোঃ সাব্বির রহমান বলেন, ঘটনা জানতে পেরে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে ট্রাক চালক মোঃ সাইফুল ইসলাম কে আটক করে এবং ট্রাকটি জব্দ করা হয়। নিহতের লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানোর পক্রিয়া চলছে।

এবিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কথাও জানান এই পুলিশ কর্মকর্তা। মটর সাইকেল আরোহীরা বান্দরবান থেকে খাগড়াছড়ির গুইমারা যাওয়ার পথে এবং ঘাতক ট্রাকটি (ঢাকা মেট্রো ট- ১১২৮৪২) খাগড়াছড়ি হতে রাঙামাটির কুতুকছড়ি যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনায় ঘটে। এতে ঘটনাস্থলেই মটর সাইকেল চালক নিহত হন।

এসআই মোঃ তারেক জানান, নিহত চহলাপ্রু মারমা খাগড়াছড়ির গুইমারা বাজার পাড়া এলাকার চাইহলা মারমার ছেলে এবং ট্রাক চালক সাইফুল একই জেলার মাটিরাঙ্গা মুসলিম পাড়া এলাকার মোঃ বাবুল মিয়ার ছেলে।