নানিয়ারচরে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

42

॥ মাহাদি বিন সুলতান ॥
নানিয়ারচর উপজেলায় ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বুধবার (১১ নভেম্বর) সকাল ১০টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নানিয়ারচর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রিয়তোষ দত্তের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিল্লুল মজুমদারের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশ। বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল ওয়াহাব হাওলাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও যুব মহিলা লীগের আহ্ববায়ক আসমা আক্তার, উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক দর্শণ কুমার ঝন্টুসহ আওয়ামীলীগ এবং অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্য রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি ত্রিদিব কান্তি দাশ- যুবলীগের গৌরবময় ইতিহাসের তাৎপর্য তুলে ধরেন। যুবকদেরকে যুবলীগের আদর্শে অনুপ্রাণিত হয়ে যুবলীগের পতাকা তলে আসার আহ্বান জানান এবং বর্তমান সরকারের উন্নয়নের অগ্রগতির কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন, বর্তমানে একটি মহল সরকারের ভাবমূর্তি বিনষ্টে যুবলীগ ও ছাত্রলীগ কে ধর্ষক প্রমানে অপচেষ্টা চালাচ্ছে। সকলকে এর বিরুদ্ধে সোচ্চার হওয়ারও আহ্বান জানান তিনি।