নানিয়ারচরে শক্তিমান ও বর্মা হত্যা মামলার আসামী আটক

580

মাহাদী বিন সুলতান 

নানিয়ারচর উপজেলায় দেশীয় অস্ত্রসহ ইউপিডিএফ (মূল) এর এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (৭ই মে) ভোর রাত ২.৩৫ মিনিটে পুলিশ ও সেনাবাহিনী যৌথ অভিযান পরিচালনা করে আসামী মিন্টু চাকমা (৩৯) ওরফে জ্যোতি চাকমাকে ১৯মাইল এলাকার নিজ বাড়ি হতে গ্রেফতার করে। গ্রেফতারকালে মিন্টু চাকমার নিকট হতে একটি দুইনালা দেশীয় বন্দুক (এলজি), ২টি লাল রংঙের কার্তুজ, কয়েকটি দেশীয় কোম্পানির সীমকার্ড ও নোট বুক জব্দ করে পুলিশ। আটককৃত মিন্টু চাকমা চেয়ারম্যান শক্তিমান চাকমা এবং ইউপিডিএফ গণতান্ত্রিক এর তপন জ্যোতি বর্মা হত্যা মামলার পালাতক আসামী।

পুলিশ সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত মিন্টু চাকমা ৭৫নং বেতছড়ি মৌজার সোনারাম কার্বারী পাড়া এলাকার পদ্মা মোহন চাকমার ছেলে। সূত্রটি আরো জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রাত দেড়টায় এসআই রাজু আহাম্মেদ গাজির সঙ্গীয় ফোর্স ও সেনাবাহিনীর একটি চৌকশ দল অভিযান পরিচালনা করে আসামী মিন্টু চাকমাকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির হোসেন জানান, মিন্টু চাকমা ইউপিডিএফ (মূল) এর সদস্য। সে অস্ত্র আইনে একটি মামলা ও উপজেলা চেয়ারম্যান শক্তিমান চাকমা এবং ইউপিডিএফ গণতান্ত্রিক এর তপন জ্যোতি বর্মা হত্যা মামলার পলাতক আসামী।