নানিয়ারচর থানার উদ্যোগে এতিমদের সাথে প্রীতিভোজ

432

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবসে নানিয়ারচর থানার আয়োজনে এতিমদের সাথে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৬শে মার্চ) দুপুর ২টায় উপজেলার বুড়িঘাট ইউনিয়নের ৮নং টিলার নূরানী তা‘লীমুল কুরআন মাদ্রাসা ও এতিমখানা প্রাঙ্গণে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে নানিয়ারচর থানার আয়োজনে “বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা, দোয়া মহাফিল ও এতিমদের সাথে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভূঁইয়া, মোঃ লিয়াকত আলী ও মোঃ মইনুল হক-কে নানিয়ারচর থানার পক্ষ হতে সংবর্ধনা দিয়ে বীরত্বের সম্মাননা সংবর্ধনা প্রদান করা হয়। নূরানী তা‘লীমুল কুরআন মাদ্রাসা ও এতিমখানায় জাতির জনক বঙ্গবন্ধুসহ মহান মুক্তিযুদ্ধে শহীদ সকল মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মহাফিল শেষে এতিম শিশুদের সাথে নানিয়ারচর থানার সৌজন্যে প্রীতিভোজ অনুষ্ঠিত হয়।

প্রীতিভোজে নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির রহমানসহ থানার অন্যান্য অফিসার ছাড়াও নানিয়ারচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ওহাব হাওলাদার, এ্যাড. মামুন ভূঁইয়া, মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থী, সাংবাদিক ও গণ্যমান্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।