নানিয়ারচর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার আলমগীর কবীর

437

॥ গোলাম মোস্তফা ॥
পুলিশ সুপারের বার্ষিক পরিদর্শনের অংশ হিসেবে রাঙামাটি পার্বত্য জেলাধীন নানিয়ারচর থানা বার্ষিক পরিদর্শন করেছেন রাঙামাটির পুলিশ সুপার মোঃ আলমগীর কবীর, পিপিএম-সেবা।

সোমবার (২ নভেম্বর) সকালে পুলিশ সুপার নানিয়ারচর থানায় পৌঁছানোর পর তাকে ফুলেল শুভেচ্ছা জানান নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সাব্বির রহমান। এরপর নানিয়ারচর থানা পুলিশের চৌকস দল পুলিশ সুপার-কে “গার্ড অব অনার” প্রদান করে।

এদিকে তিনি নানিয়ারচর থানা প্রাঙ্গণে নব-নির্মিত “বাতায়ন” গোল চত্বর এর উদ্বোধন করেন এবং থানা কম্পাউন্ড ঘুরে দেখেন। থানার অফিস, অফিসার ও ফোর্সদের থাকার ব্যারাক, মেস-ডাইনিং, পরিস্কার-পরিচ্ছন্নতা দেখে উক্ত বিষয়ে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। এছাড়াও থানায় রুজুকৃত মামলা ও আইন-শৃঙ্খলা বিষয়ে খোঁজ-খবর নেন এবং অফিসার ও ফোর্সদের সাথে মতবিনিময় করে তাদের সুযোগ-সুবিধার কথা শুনেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)-এর সভানেত্রী মিসেস নুরীয়া পারভীন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষসহ নানিয়ারচর থানা পুলিশের উর্ধ্বতন অফিসার ও সদস্যবৃন্দ।