নানিয়ারচর সানশাইন স্কুলে অভিভাবক সমাবেশ

287

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ এবং অভিভাবক সমাবেশ করেছে সানশাইন পাবলিক স্কুল। বৃহস্পতিবার সকালে রাঙামাটির নানিয়ারচরে বিদ্যালয় প্রাঙ্গণে পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান প্রগতি চাকমা।

বিদ্যালয় পরিচালনা কমিটির সম্পাদক ঝিল্লুল মজুমদারের সঞ্চালনায় ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, উপজেলা শিক্ষা অফিসার নিমি চাকমা, উপজেলা রিসোর্স ইন্সট্রাক্টর সরওয়ার কামাল, নানিয়ারচর মডেল সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক অঙ্গদ চাকমা, নানিয়ারচর কলেজ ক্রীড়া শিক্ষক পরেশ দেওয়ান, নানিয়ারচর মডেল সরকারী উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষক বিশ্বজিৎ বড়–য়া, স্থানীয় ইউপি সদস্য প্রিয়তোষ দত্তসহ সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় ইউএনও ফজলুর রহমান বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় ও মনোযোগী হতে হবে।
অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষার পাশাপাশি পরিবারে মায়েদের অনেক গুরুদায়িত্ব রয়েছে। একজন মা চাইলে সন্তানকে সৎ ভাবে ও সঠিকভাবে বড় করা সম্ভব।

তিনি আরো বলেন, এখানকার শিশু কিশোর ও খেলোয়াড়দের মধ্যে সুপ্ত প্রতিভা রয়েছে। তোমরা চাইলে অনেক ভাল কিছু করতে পারবে। উপজেলা প্রশাসন সব সময় আপনাদের পাশে থাকবে। উপজেলার প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠানে তিনি ক্রীড়া সামগ্রী বিতরণ করারও আশ্বাস দেন।

উপজেলা চেয়ারম্যান বলেন, আমি একজন ক্রীড়া বান্ধব মানুষ। খেলাধুলা আমার অনেক ভাল লাগে। বর্তমান সরকার খেলাধুলার মান উন্নয়নে কাজ করছেন। বছরব্যাপী খেলাধুলার বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে। এসময় প্রগতি চাকমা খেলাধুলাসহ বিদ্যালয়ের শ্রেণি কক্ষ সংস্কারে উপজেলা থেকে বরাদ্দ দিয়ে পাশে থাকার আশ্বাস দেন।