নির্মলেন্দু ফাউন্ডেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

250

p......6-1

স্টাফ রিপোর্টার, ৭ মার্চ ২০১৬, দৈনিক রাঙামাটি : ‘আলোকিত মানুষ বিনির্মাণই আমাদের অঙ্গীকার” এ শ্লোগানকে প্রতিপাদ্য করে রাঙামাটির প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহ্ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে পরিচালিত অরাজনৈতিক এবং অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন নির্মলেন্দু চৌধুরী মেমরিয়্যাল ফাউন্ডেশনের ত্রি-বার্ষিক সাধারণ পরিষদ সভা ও বনভোজন  অনুষ্ঠিত হয়েছে। শনিবার কেইল্যামুড়া ইকোটিলা স্পটে এই সাধারণ সভা ও বনভোজন অনুষ্ঠিত হয়।

সভার শুরুতে শাহ্ বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক নির্মলেন্দু চৌধুরী, সহকারী শিক্ষিকা হেনা ত্রিপুরা ও স¤প্রতি দুঃখজনকভাবে অকাল মৃত্যুবরণ করা সহকারী শিক্ষিকা নাহরীন জান্নাত মুন্নিসহ প্রাক্তন শিক্ষক, শিক্ষার্থীবৃন্দদের আতœার শান্তি কামনায় এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণজিৎ কুমার বড়–য়া। এ সময় বিগত তিন বছরে বাস্তবায়িত কার্যক্রমের প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক আরিফুর রহমান মানিক। এ সময় ফাউন্ডেশনের সহ-সভাপতি ডাঃ নূপুর কান্তি দাশ, মো. জাকির হোসেন সেলিমসহ অন্যান সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন সমাজকল্যাণ সম্পাদক মো. তাওফিক হোসেন কবীর।

সভায় গঠনতন্ত্রের আলোকে আগামী ৩ বছরের জন্য ২১সদস্য বিশিষ্ট একটি কার্যকরি কমিটি গঠন করা হয়। কমিটিতে মনোনীতরা হলেন সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা রনজিৎ কুমার বড়–য়া, সিনিয়র সহসভাপতি ডা. নূপুর কান্তি দাশ, সহসভাপতি জয়নাল আবেদিন, আশিষ কুমার দে, জাকির হোসেন সেলিম, আবদুল শুক্কুর, সাধারণ সম্পাদক আরিফুর রহমান মানিক, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড: রাজিব চাকমা, রেজাউল করিম চৌধুরী, চন্দনা বড়–য়া, সাংগঠনিক সম্পাদক এ্যাড তোষণ চাকমা, অর্থ সম্পাদক মো. জাকির হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক  মো. তাওফিক হোসেন কবীর, শিক্ষা বিষয়ক সম্পাদক মলয় কুমার ত্রিপুরা, দপ্তর সম্পাদক মনোজ ত্রিপুরা, প্রচার সম্পাদক লিটন চন্দ্র শীল, কার্য নির্বাহী সদস্য সনজিৎ চৌধুরী, শংকর দে, শফিজুল ইসলাম, উসাংমং রাখাইন ও মো. শফিকুল ইসলাম। তারা সকলেই বিনা প্রতিদ্বন্দিতায় মনোনীন হন।

পোস্ট করেনন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান