ন্যায্যমূল্যে টিসিবির পণ্য পাবেন নানিয়ারচরের ৫৯৯৩ পরিবার

297

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে নি¤œ আয়ের মানুষের নিকট টিসিবি কর্তৃক ন্যায্যমূল্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দেওয়ার উদ্যোগ নিয়েছে প্রশাসন। আগামীকাল হতে উপজেলার বিভিন্ন স্থানে টিসিবির পণ্য বিতরণ হবে বলে প্রতিবেদককে জানিয়েছে উপজেলা নির্বাহী অফিসার ফজলুর রহমান। রোববার হতে সারাদেশের ন্যায় নানিয়ারচরেও নি¤œ আয়ের মানুষের মাঝে নায্যমূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু হবে।

উপজেলা সূত্র জানায়, রমজান উপলক্ষে দরিদ্র ও অস্বচ্ছল পরিবারকে টিসিবির পণ্য ন্যায্যামূল্যে বিক্রয় নিশ্চিতকরণে উপজেলার ডিলারদের পণ্য বিক্রয়ের নির্ধারিত স্থান অবহিত করা হয়েছে। উপকারভোগী প্রতিটি পরিবার ২কেজি চিনি, ২কেজি ডাল ও ২কেজি সয়াবিন তৈল পাবেন ৪৮০টাকায়। নানিয়ারচর উপজেলার সদর ইউনিয়নে ১৬৭১টি পরিবার, সাবেক্ষ্যং ১২৩৭টি, বুড়িঘাট ১৭২৮ ও ঘিলাছড়িতে ১৩৫৭টি পরিবারসহ উপজেলায় মোট ৫৯৯৩টি অস্বচ্ছল পরিবার পাবে টিসিবির এই সেবা।

কার্ডের মাধ্যমে প্রতিটি পরিবার এই সেবার আওতায় থাকবে। উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, টিসিবি পণ্য বিক্রয়ে কোন স্বজনপ্রীতি ও দুর্নীতি রোধে নিয়োগ থাকবে ট্যাগ অফিসার। অস্বচ্ছল পরিবারসমূহের মাঝে নিত্য পণ্য বিক্রয় নিশ্চিত করবে তারা।