পর্যটন বর্ষ ২০১৬ উপলক্ষে বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের বিজয় দিবসের আয়োজন

329

Print

ঢাকা ব্যুরো অফিস, ১৬ ডিসেম্বর ২০১৫, দৈনিক রাঙামাটি (সংবাদ বিজ্ঞপ্তি) : বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে ২০১৬ সালকে পর্যটন বর্ষ ঘোষণা করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত “ভিজিট বাংলাদেশ ২০১৬” উপলক্ষ্যে বাংলাদেশ ট্যুরিজম বোর্ড বছরব্যাপী বিভিন্ন কর্মকা- পরিচালনা করে আসছে। এই কর্মকা-গুলোর সাথে জনসম্পৃক্ততা বাড়ানোর জন্য বিভিন্ন এ্যাকটিভেশন ক্যাম্পেইনের পাশাপাশি প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ায় ক্যাম্পেইন পরিচালনা করা হচ্ছে।

তারই ধারাবাহিকতায় ১৬ই ডিসেম্বর ২০১৫ সকাল ০৯টায় শাহবাগ, হাতিরঝিল এবং সংসদভবনের সামনে এ্যাক্টিভেশন ক্যাম্পেইন “ভিজিট বাংলাদেশ করো আবিষ্কার, জিতে নাও তোমার পুরষ্কার” আয়োজন করা হয়। দর্শনার্থী এবং কৌতূহলী পথচারীরা এ আয়োজনে অংশ নেন। এখানে ছিল পাজল্ বোর্ড। পাজলে ভিজিট বাংলাদেশ এর এলোমেলো লোগো বসানো ছিল। তা মেলাতে হবে। যারা “ভিজিট বাংলাদেশ ২০১৬” লোগোটি সফলভাবে মেলাতে সক্ষম হন তাদের জন্য পুরষ্কারের ব্যবস্থা করা হয়।

T  VISIT BANGLADESH

বিজয় দিবসে বাংলাদেশে অবস্থানরত প্রবাসীদের “ভিজিট বাংলাদেশ ২০১৬” লোগো চিহ্নিত টি-শার্ট উপহার দেয়া হয়। প্রবাসীরা ভিজিট বাংলাদেশ লোগো প্রদর্শণের মাধ্যমে সারা বিশে^র পর্যটকদেরকে বাংলাদেশ ভ্রমণের জন্য আমন্ত্রণ জানান। গুলশান, বনানী এবং বারিধারা এলাকায় সকাল ১০টা থেকে এই এ্যাক্টিভেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।

ভিজিট বাংলাদেশকে প্রোমোট করতে বেতার ¯্রােতাদের জন্য বেতার বিজ্ঞাপন এবং বিশেষ প্রোমোশনাল প্রচার শুরু হয়। ইতমধ্যে “হ্যালো বাংলাদেশ” বিজ্ঞাপনটি বিভিন্ন টেলিভিশনের মাধ্যমে সারা বাংলাদেশে প্রচারিত হচ্ছে।

T...PIC...

পোস্ট করেন- শামীমুল আহসান, ঢাকা ব্যুরোপ্রধান