পার্বত্য মন্ত্রীর সুস্থতা কামনায় উন্নয়ন বোর্ডের বিশেষ প্রার্থনা

333

॥ স্টাফ রিপোর্টার ॥
পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী ও  উন্নয়ন বোর্ডের সাবেক চেয়ারম্যান বীর বাহাদুর উশৈসিং, এমপি শারীরিক সুস্থতা ও কোভিড-১৯ রোগ মুক্তির জন্য পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের পক্ষ থেকে রাঙামাটির বিভিন্ন মসজিদ, মন্দির ও বিহারে বিশেষ প্রার্থনা ও দোয়া আয়োজন করা হয়। বৃহস্পতিবার অনুষ্ঠিত দোয়া ও বিশেষ প্রার্থনায় উন্নয়ন বোর্ডের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, এমপি কোভিড-১৯ করোনা সংক্রমনে আক্রান্ত হলে গত ৭ জুন ২০২০ খ্রি তারিখে উন্নত চিকিৎসার জন্য ঢাকাস্থ সামরিক হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

মন্ত্রীর শারীরিক সুস্থতা ও দুরারোগ্য ব্যাধি কোভিড-১৯ থেকে মুক্তির কামনায় সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে তবলছড়িস্থ আনন্দ বুদ্ধ বিহারে, এরপর দুপুরে প্রধান কার্যালয়স্থ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড জামে মসজিদে বিশেষ দোয়া এবং তবলছড়ি এলাকায় শ্রী শ্রী রক্ষাকালী মন্দিরে পৃথক পৃথকভাবে দোয়া ও প্রার্থনা আয়োজন করা হয়।

উক্ত আয়োজিত বিভিন্ন উপাসনায় বোর্ডের গবেষণা কর্মকর্তা জনাব কাইংওয়াই ম্রো, মোঃ নুরুজ্জামান সহকারী সচিব, গবেষণা কর্মকর্তা মুনমুন বড়–য়াসহ অন্যান্য কর্মকর্তা/কর্মচারীবৃন্দ অংশ গ্রহণ করেন।