পিয়াসী চাকমাকে বাঁচাতে এগিয়ে আসুন

331

অসহায় ও গরীব পিয়াসী চাকমাকে (২৫) বাচাঁতে মানবিক সাহায্য প্রয়োজন। তিনি দীর্ঘ প্রায় সাড়ে ছয় বছর যাবৎ জটিল দুরারোগ্য ব্যাধি বডিএ্যাস, মাউট আলসারসহ নানান জটিল রোগে ভূগছেন। বর্তমানে তিনি এ্যাপেলো হাসপাতালের কনসালটেন্ট ডাঃ আব্দুল্লাহ আল মামুনের চিকিৎসাধীন রয়েছেন।

ইতোপূর্বে তিনি রাঙামাটি জেনারেল হাসপাতালে ডাঃ দিদারুজ্জামান ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ডাঃ মোহাম্মদ রফিকুল মাওলার অধীনে চিকিৎসাধীন ছিলেন। চিকিৎসকরা বলেছেন তাকে বাঁচাতে হলে দ্রুত চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন।

কিন্তু পিয়াসী চাকমার বাবা সানাতন চাকমা রাঙামাটির কাউখালী উপজেলার ঘাগড়া বাজারের একজন ছোট মুদি দোকানদার। তিনি তার মেয়েকে প্রায় সাড়ে ছয় বছর যাবৎ চিকিৎসা করাতে গিয়ে প্রায় নিঃস্ব হয়ে পড়েছেন।

তার বাবার পক্ষে আর এত অর্থ যোগান দিয়ে ব্যয়বহুল চিকিৎসার খরচ চালানো সম্ভব নয়। অর্থের অভাবে পিয়াসী এখন মৃত্যুর পথ যাত্রী। তাই কোন সহৃদয়বান ও বিত্তবান ব্যক্তিরাই তাকে আর্থিক সাহায্য করে নতুন জীবন দিতে পারেন।

সমাজের এসব ব্যক্তির কাছ থেকে মানবিক সাহায্য আবেদন জানিয়েছেন। সাহায্য পাঠানোর ঠিকানা সঞ্চয়ী হিসাব নং-৩৪০০০৫৪১, ঘাগড়া সোনালী ব্যাংক শাখা, উপজেলা-কাউখালী, রাঙামাটি। মোবাইল যোগাযোগঃ ০১৫৫২৯৯৫৩৯২। বিকাশ নংঃ ০১৮১২৯২৭৯৪৪ (ব্যক্তিগত)। সৌজন্যেঃ দৈনিক রাঙামাটি