পুরান পাড়ায় মাদকসেবীদের হামলায় ১০ বছরের শিশু গুরুতর আহত

613

॥ স্টাফ রিপোর্টার ॥

রাঙামাটি পৌরসভার ১নং ওয়ার্ডের আওতাধীন পুরান পাড়ায় ক্ষুদ্র ঘটনাকে কেন্দ্র করে চিহ্নিত মাদক সেবনকারী মো. কাউছার, পিতা: মৃত আবু সৈয়দ ও মুক্তার হোসেন, পিতা: মো. তৈয়ব নারিকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে ১০ বছরের শিশু মো. সৌরভ পিতা: মো. জয়নাল আবেদীন কে রাতের আধারে হামলা করে গুরুতর আহত করেছে সে বর্তমানে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

রাঙামাটি কোতয়ালী থানায় দায়ের করা মামলায় আহতের ভাই উল্লেখ করেছে- ১৮/১০/২১ ইং সোমবার দুপুরে সৌরভ মসজিদে যোগরের নামাজ পড়তে যাওয়ার সময় দেখতে পায় মো. কাউছার ও মুক্তার হোসেন মসজিদের নারিকেল গাছ থেকে নারিকেল চুরি করছে। বিষয়টি মসজিদ পরিচালনা কমিটির সদস্য মো. আব্দুল গফুরকে অবগত করলে সে ওদের কাছ থেকে নারিকেল গুলো উদ্ধার করেন এবং সতর্ক করে দেন। তখন অভিযুক্ত ২জন মো. সৌরভকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। ২০/১০/২১খ্রিঃ বুধবার রাতে এশার নামাজ শেষে বাসায় ফেরার পথে মো. কাউছার ও মুক্তার হোসেন তার কয়েকজন সহযোগীসহ সৌরভের উপর হামলা করে এবং তাকে মৃত ভেবে জঙ্গলে ফেলে রেখে চলে যায়। এদিকে সৌরভ বাড়িতে না ফেরার বাড়ির লোকজন তাকে খুজতে বের হলে মুমুর্ষ অবস্থায় জঙ্গলে খুজে পায় এবং সাথে সাথে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এবিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাঙামাটি কোতয়ালী থানার এসআই খায়ের এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- বিষয়টি নিয়ে ইতিমধ্যে ৩০৭/৩২৫/৩২৬ ধারায় মামলা হয়েছে। আমরা আসামীদের আটকের জন্য অভিযান পরিচালনা করেছি। কিন্তু আসামিদের আটক করতে পারি নাই। আসামীদের আটক করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।