পৌর মেয়রের পাজেরোর চাকা চুরি যাওয়ার পর উদ্ধার আটক-১

452

॥ আলমগীর মানিক ॥

রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন এর ব্যবহৃত পৌরসভার পাজেরো জীপ থেকে চুরি হয়ে যাওয়া দুইটি নতুন চাকা উদ্ধার করেছে কোতয়ালী থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ১১টার দিকে চাকাগুলো উদ্ধার করা হয়। এসময় এ ঘটনার সাথে জড়িত ফারুক (৩৩) নামের এক যুবক-কে আটক করা হয়।

মেয়রের গাড়ির ড্রাইভার মোঃ ফারুক জানান, গাড়ির দুইটি চাকা ক্ষয় হয়ে যাওয়ায় গাড়ির জন্য দুইটি চাকা ক্রয় করে চট্টগ্রাম থেকে রাঙামাটিতে এনে পৌরসভার নিজস্ব গ্যারেজে গাড়িতে তালাবদ্ধ করে রাখা হয়েছিলো।

কিন্তু চলতি বছরের ২৫শে আগষ্ট গাড়ির তালা খুলে ভেতরে রক্ষিত দুইটি চাকা নাই দেখে বিষয়টি মেয়রকে অবগত করি। পরে রোববার (২৭ আগস্ট) কোতয়ালী থানা লিখিত অভিযোগ দায়ের করি।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক এসআই সৌরজিৎ বড়–য়া জানান, আমরা পৌর কর্তৃপক্ষের মাধ্যমে অভিযোগ পাওয়ার পর বিষয়টি নিয়ে তদন্ত করি। সোমবার (২৮ আগস্ট) রাতে শহরের পৌরসভা এলাকা থেকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ফারুখ নামের এক যুবক-কে আটক করি এবং তাকে জিজ্ঞাসাবাদ শেষে রসূলপুর এলাকার হাশেম ড্রইভারের বাড়ি থেকে চাকাগুলো উদ্ধার করা হয়।

হাশেম ড্রাইভার পলাতক থাকায় তাকে গ্রেফতার করা যায়নি। এই ঘটনায় আটককৃত ফারুক এর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।