প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে জাপা’র আলোচনা সভা অনুষ্ঠিত

31

॥ স্টাফ রিপোর্টার ॥
১লা জানুয়ারি জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১লা জানুয়ারি) বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে রাঙামাটি পার্বত্য জেলার আহবায়ক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এ্যাড. পারভেজ তালুকদারের সভাপতিত্বে এবং জেলার সদস্য সচিব জ্যোতি বিকাশ চাকমার সঞ্চালনায় এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভাপতির বক্তব্যে এ্যাড. পারভেজ তালুকদার বলেন, পৃথিবীর সকল সামরিক শাসক রাষ্ট্র ক্ষমতা থেকে বিদায় নেওয়ার পরে হয় সে মৃত্যুবরণ করেছেন, না হয় ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছেন। কিন্তু সমগ্র বিশ্বে একমাত্র মরহুম হুসাইন মোহাম্মদ এরশাদ রাষ্ট্র ক্ষমতা থেকে বিদায় নেওয়ার পরও দীর্ঘদিন সম্মানের সাথে দল পরিচালনা করে গেছেন।

তিনি আরো বলেন, জাতীয় উন্নয়নে হুসাইন মোহাম্মদ এরশাদ ব্যাপক ভূমিকা রেখেছেন। ৫টি করে আসনে টানা ২বার তিনি নির্বাচনে অংশগ্রহণ করে জয়লাভ করেছেন।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির জেলা যুগ্ম-আহবায়ক রেজাউল করিম মিন্টু, জেলা জাপার সদস্য ও বরকল আইমাছড়া মৌজার হেডম্যান মনিন্দ্র লাল চাকমা, যুব সংহতি সভাপতি চন্দন বড়ুয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সবুজ, সহ-সভাপতি বাবু শুকুমার রায়, প্রচার সম্পাদক মোঃ সেলিম, সেচ্ছাসেবক পার্টির সভাপতি মোঃ সাইফুল ইসলাম, মহিলা পার্টির আহ্বায়ক রওশন আরা রাশু, সদস্য সচিব সীমা দেওয়ান, জাতীয় সাংস্কৃতিক পার্টির আহ্বায়ক এ্যাড. গফুর বাদশা, কৃষক পার্টির সাধারণ সম্পাদক মোঃ মানিক চৌধুরী, পৌর যুব সংহতির আহ্বায়ক বাবু রিগেন চাকমা ও জাতীয় পার্টি সদর কমিটির আহ্বায়ক সুলাল সেন প্রমূখ।