প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

328

॥ স্টাফ রিপোর্টার ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সামবেশ করেছে জেলা আওয়ামীলীগ। শনিবার সকালে রাঙামাটি জেলা আওয়ামীলীগ, পৌর, সদর উপজেলা, সকল অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে পৌরসভার সামনে থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বনরূপায় এসে সমাবেশে মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি চিং কিউ রোয়াজা, রুহুল আমিন, সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুনছুর আলী, সহ-সভাপতি মাহফুজুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দীপক বিকাশ চাকমা, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী রোকেয়া আক্তার, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম, মৎস্যজীবী লীগের আহ্বায়ক উদয়ন বড়–য়া, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাওয়াল উদ্দীন, যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ জানিয়ে বক্তারা বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্নস্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহ্বান জানান।.বক্তারা আরো বলেন- গনতান্ত্রিক আন্দোলন করছেন করুন। আমাদের নেত্রীকে নিয়ে রাঙামাটিতে কোন মন্তব্য করলে আমরা ঘরে বসে থাকবো না। রাজপথেই তার জবাব দেওয়া হবে।