প্রধানমন্ত্রীর জন্মদিন পালনে অপরাজিতার নানা কর্মসূচি

287

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে রাঙামাটিতে অপরাজিতার উদ্যোগে উদযাপনে ছিলো ভিন্নধর্মীতা। আজ সকালে অপরাজিতার সদস্যরা নিজ নিজ বাড়ির আঙ্গিনায় ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন করে। রাঙামাটির কাউখালী উপজেলায় আলোচনা সভা এবং বিকালে রাঙামাটি সদরের প্রাণকেন্দ্র বনরুপায় কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিনের আনন্দ ভাগাভাগি করেন সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ। বর্তমান বৈশ্বিক মহামারী বিবেচনায় সংগঠনের সদস্যদের সাথে ভার্চুয়াল যোগাযোগ মাধ্যমে যুক্ত হোন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় হতে ডি. ভি. এম দুর্জয় বড়ুয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাজিদ-বিন-জাহিদ (মিকি)। আয়োজনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাইদা জান্নাত। বিশেষ আকর্ষণ হিসেবে প্রোজেক্টরের মাধ্যমে বড় পর্দায় ‘হাসিনাঃ অ্যা ডটার্স টেল’ এর প্রদর্শনীর আয়োজন করা হয়েছিলো। প্রধান অতিথির বক্তব্যে দুর্জয় বড়ুয়া বলে, দেশরতœ শেখ হাসিনা যেভাবে শিক্ষা ও অবকাঠামো উন্নয়নের মাধ্যমে দেশকে নেতৃত্ব দিচ্ছেন আমাদের তরুণদেরও দায়িত্ব তাঁর এই লক্ষ্যমাত্রা অর্জনে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া, আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকেই দেশকে ভালোবেসে যেতে হবে।

সাইদা জান্নাত বলেন, মাননীয় প্রধানমন্ত্রী তার বর্তমান উৎসর্গ করেছেন এদেশের তরুণদের জন্য এবং তাঁর নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশগুলোর মধ্যে রোল মডেল। বিশেষ করে নারীর ক্ষমতায়নে বর্তমান সরকারের সাফল্যের মূল কৃতিত্ব তাঁরই। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বর্তমান প্রজন্মকে তাঁর থেকে দেশপ্রেমের দীক্ষা নিতে আহবান জানান এই সফল সংগঠক। সংবাদ বিজ্ঞপ্তি