প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটূক্তির প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ

254

॥ বান্দরবান প্রতিনিধি ॥

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামাত এর কুটুক্তিমুলক বক্তব্য ও হত্যার হুমকি এবং সন্ত্রাস নৈরাজ্য প্রতিহত করার লক্ষে বান্দরবানে বিক্ষোভ ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের আয়োজনে রাজারমাঠ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে গিয়ে জড়ো হয়। বিক্ষোভ মিছিল এসময় জেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, ছাত্রলীগ, যবুলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগসহ এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এসময় বক্তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি-জামাত এর কুটুক্তিমুলক বক্তব্য এর প্রতিবাদ জানান এবং তাকে হত্যার হুমকি এবং দেশে সন্ত্রাস নৈরাজ্য প্রতিহত করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। এসময় বক্তারা আরো বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ফলে দেশ এগিয়ে যাচ্ছে আর তার এই সাফল্যে বিএনপি ও তার অনুসারীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করে জনমনে আতংক সৃষ্টি করছে। এসময় বক্তারা দেশের সকল অপশক্তিকে রুখে আওয়ামীলীগের পাশে থাকার জন্য সকলের প্রতি আহবান জানান।

বিক্ষোভ সমাবেশে এসময় বান্দরবান জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.আব্দুর রহিম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর ,অজিত কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ,সাধারণ সম্পাদক জনী সুশীলসহ আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

এর আগে সকালে শহরের বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহর প্রদিক্ষণ করে। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে সমাবেশে অংশ নেয়।