প্রযুক্তি বিশ্বাবিদ্যলয় ক্যাম্পাসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

242

॥ গোলাম মোস্তফা ॥
রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে বঙ্গবন্ধুর  ম্যুরাল উন্মোচন করেছেন খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি ২৯৯নং আসনের সংসদ সদস্য দিপংকর তালুকদার এমপি। বুধবার (৯ ডিসেম্বর ২০২০ খ্রিষ্টাব্দ)  সকাল ১১ টায় রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করেন তিনি।

এসময় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ইফতেকুর রহমান পিএসসি , জোন কমান্ডার লে.কর্ণেল রফিকুল ইসলাম পিএসসি, অতিরিক্ত জেলা প্রশাসক মামুন মিয়া, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি মোঃ বেলায়েত হোসাইন ভূইয়া বেলাল, রাবিপ্রবি’র শিক্ষক ও শিক্ষার্থীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মুজিববর্ষ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মোচন করার পর সাংসদ দিপংকর তালুকদার এমপি সাংবাদিকদের বলেন, বাংলাদেশে অস্থিরতা তৈরি করে দেশের স্বাধীনতার বেদীতে আঘাত করতে একটি মহল ভাস্কর্যের ইস্যু তৈরীর অপচেষ্টা করছে। দেশের স্বাধীনতার আগে ও পরে  যেভাবে  ষড়যন্ত্র করা হয়েছিল ঠিক সে ভাবে অস্থিরতা সৃষ্টির জন্য নতুন ইস্যু খোঁজা হচ্ছে যার মাধ্যমে তারা স্বাধীনতা বিরোধীদের শক্তি যোগানোর চেষ্টা করছে।