বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের হতে হবে জনগণের আস্থার প্রতীক: দীপংকর তালুকদার

373

॥ স্টাফ রিপোর্টার ॥

খাদ্য মন্ত্রণালয় সস্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা কখনই ব্যক্তি স্বার্থ উদ্ধারের জন্য রাজনীতি করতে পারে না। তারা হবে দেশের জন্য নিবেদিত এবং জনগণের আস্থার প্রতীক। যারা স্বার্থ উদ্ধারের জন্য রাজনীতি করে, তারা দলের জন্য নিবেদিত হয় না। এমন কর্মীদের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হবে। কারণ আমাদের মনে রাখতে হবে বঙ্গবন্ধুর কারণেই এদেশের মানুষ স্বাধীনতা পেয়েছে এবং স্বাধীনভাবে এ জাতি ৫০ বছরে অনেক দূর এগিয়ে গেছে। তাই বঙ্গবন্ধু যেভাবে দেশের মানুষ এবং তার প্রিয় সোনার বাংলার জন্য জীবন যৌবন উৎসগ করেছিলেন, তেমনি তার সৈনিকদেরও দেশের উন্নয়নে এবং জাতির উত্তরণে নিবেদিত হবে হবে।

লংগদু উপজেলায় যুবলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখার সময় এমপি কর্মীদের উদ্দেশ্যে উপরোক্ত উপদেশ দেন। মঙ্গলবার সকাল ১১টায় লংগদু পাবলিক লাইব্রেরী সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্য মন্ত্রণালয় সস্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

লংগদু উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান বক্তা ছিলেন রাঙামাটি জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভা মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ কামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ জমির উদ্দিন, লংগদু উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল বারেক সরকার, জেলা আওয়ামী লীগ সদস্য রফিক আহম্মেদ তালুকদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ কাজল, জেলা পরিষদ সদস্য আসমা আক্তারর প্রমূখ।

কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে দেশ স্বাধীন হলেও আমাদের মুক্তির সংগ্রাম এখনো অব্যাহত আছে। তাই দেশের সার্বিক উন্নয়ন ত্বরান্বিত করতে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।