বনরূপা উত্তর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সভা অনুষ্ঠিত

664

॥ স্টাফ রিপোর্টার ॥

স্বাস্থ্যবিধি মেনে রাঙামাটির শহরের সমতা ঘাট এলকার বনরূপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর ২০২০-২১ ইং অর্থ বছরের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৯ আগস্ট ) সকাল ১০ টায় সমিতির অস্থায়ী কার্যালয়ে বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বার্ষিক সাধারণ সভার অনুষ্ঠানে সঞ্চলনা করেন কার্যকরী পরিষদের কমিটির সদস্য শান্ত চাকমা ও রিকু চাকমা। এসময় রাঙামাটি সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর সভাপতি দীপক বিকাশ চাকমার সভাপতিত্বে রাঙামাটি সমবায় পরিদর্শক তপন চৌধুরী , বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি সাবেক সভাপতি ¯েœহাশীষ চাকমা, সহ-সভাপতি যতিন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক শিপন তালুকদার, যুগ্ন- সম্পাদক রবীন্দ্র চাকমা ও অর্থ সম্পাদক সমর কান্তি চাকমাসহ প্রমূখ উপস্থিত ছিলেন।

বাজারের বিভিন্ন উন্নয়নের বিষয় তুলে ধরে সদর উপজেলা আ.লীগের সভাপতি ও বনরুপা উত্তর বাজার ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি লি: এর সভাপতি দীপক বিকাশ চাকমা কলেন, সকল উন্নয়নমূলক কাজে ব্যবসায়ীরা যেমন ভোগ করছে তেমন তারা পরবর্তীতেও ভোগ করবে। সভা শেষে রোগমুক্তি ও এবং করোনা থেকে দেশ ও জাতির মুক্তি কামনা করেন।