বরকলে শিশুদের মাঝে বই বিলালো প্রিয় রাঙামাটি

369

স্টাফ রিপোর্টার

স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বই বিতরণ করেছে প্রিয় রাঙামাটি বরকল শাখা।মঙ্গলবার (৩০ মার্চ) বরকলের সুবলং ইউনিয়নের ধামাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই বই বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুবলং ইউনিয়ন চেয়ারম্যান তরুণ জ্যোতি চাকমা, বিশেষ অতিথি ছিলেন সুবলং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পবিত্র চাকমা, বেলাল হোসেন (উপদেষ্টা প্রিয় রাঙামাটি বরকল উপজেলা শাখা), নুরুল আমিন (সাধারণ সম্পাদক সুবলং বাজার কমিটি), মোঃ রফিকুল ইসলাম, দীপেন বড়ুয়া।

প্রিয় রাঙামাটি বরকল উপজেলা শাখার পক্ষ থেকে উপস্থিত ছিলেন সভাপতি তৌহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল, সহ সাংগঠনিক সম্পাদক রাহিদ, দপ্তর সম্পাদক ইসমাইল, উপ দপ্তর সম্পাদক জামাল, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান সদস্য পারভেজ, মুরাদ, নুর, কাদের, মাশফিক, সুনাধুন, রাকিবসহ আরো অনেকে। সার্বিক নির্দেশনায় ছিলেন প্রিয় রাঙামাটি বরকল উপজেলার সাধারণ সম্পাদক মোঃ আল আমিন খান।

উপদেষ্টা বেলাল হোসেন বলেন, করোনা ভাইরাস এর কারণে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ। এই সময়টাতে যাতে শিশুদের পড়ালেখার প্রতি অনীহা সৃস্টি না হয়, তাদের মন-মানসিকতায় যাতে বিঘ্ন না ঘটে এবং পড়ালেখার প্রতি আগ্রহটা স্বাভাবিক থাকে তার জন্য এই বই বিতরণ কর্মসূচী।