বরাদ্দকৃত রেশন থেকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করলো নানিয়ারচর সেনা জোন

420

॥ নানিয়ারচর প্রতিনিধি ॥
চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় রাঙামাটি পার্বত্য জেলার নানিয়ারচর জোন কর্তৃক সেনাসদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করলো নানিয়ারচর জোন।

দেশব্যাপী লকডাউনের কারণে নানিয়ারচর জোনের আওতাধীন এলাকার শ্রমজীবি, গরীব ও দুঃস্থ জনসাধারণ অত্যন্ত দুর্বিষহ জীবনযাপন করছে। এসব কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে নানিয়ারচর জোনের সেনাসদস্য কর্তৃক এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

সোমবার (২৭শে এপ্রিল) সকাল ১০টা হতে দুপুর ১২টা পর্যন্ত জোনের আওতাধীন এলাকার এসব অসহায় পরিবারের মাঝে কাঁধে করে বয়ে নিয়ে দূর্গম পাহাড় ডিঙ্গিয়ে  খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করেন সেনাসদস্যরা।

এসময় প্রতিটি পরিবারের জন্য ০৫ কেজি চাল, ০১কেজি ডাল, ০১কেজি চিনি, ০১লিটার তেল, ০২কেজি ছোলা, ০১কেজি খেজুর এবং ১০প্যাকেট বিস্কুট এর সমন্বয়ে একটি করে প্যাকেট নানিয়ারচর, ইসলামপুর ও বুড়িঘাট এলাকার সর্বমোট ১০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উল্লেখ্য, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় এলাকার অসহায় জনসাধারনের কল্যাণার্থে সেনাসদস্যদের বরাদ্দকৃত রেশন থেকে বাঁচিয়ে এবং জোনের নিজস্ব অর্থায়নে উক্ত ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।