বাংলা নববর্ষ ঘিরে শিশু একাডেমির চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা

376

॥ সংবাদ বিজ্ঞপ্তি ॥

বাংলা নববর্ষ ১৪২৯ বঙ্গাব্দ উপলক্ষে বাংলাদেশ শিশু একাডেমি রাঙামাটি পার্বত্য জেলা কার্যালয় কর্তৃক স্বাস্থ্যবিধি মেনে ১০ই এপ্রিল ২০২২ তারিখ রবিবার সকাল ১০টা থেকে শিশু একাডেমি মিলনায়তনে কর্মসূচীর আয়োজন করেছে। কর্মসূচীর মধ্যে রয়েছে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা এবং আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

বিজয়ী শিশুদের প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হবে। প্রতিযোগিতার নিয়মাবলী নিম্মরূপঃ ১। চিত্রাংকন প্রতিযোগিতাঃ ১০/০৪/২০২২ খ্রিঃ সকাল ১০.০০টায়। ‘ক’ বিভাগঃ নার্সারী হতে ৩য় শ্রেণি এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ, বিষয়ঃ ইচ্ছামত। ‘খ’ বিভাগঃ ৪র্থ শ্রেণি হতে ৭ম শ্রেণি এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ, বিষয়ঃ বাংলা নববর্ষ ও বঙ্গবন্ধু। ‘গ’ বিভাগঃ ৮ম শ্রেণি হতে ১০ম শ্রেণি এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ, বিষয়ঃ ঐ। মাধ্যমঃ জলরং/প্যাস্টল রং ২। কুইজ প্রতিযোগিতাঃ ‘ক’ বিভাগঃ ৫ম শ্রেণি হতে ৭ম শ্রেণি এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ, বিষয়ঃ বাংলা নববর্ষ ও বঙ্গবন্ধু।‘খ’ বিভাগঃ ৮ম শ্রেণি হতে ১০ম শ্রেণি এবং সমমানের ছাত্র/ছাত্রীবৃন্দ, বিষয়ঃ ঐ।

চিত্রাংকন প্রতিযোগিতার কাগজ একাডেমি থেকে সরবরাহ করা হবে এবং অন্যান্য সরঞ্জামাদি প্রতিযোগীদের সংগে আনতে হবে। অতএব, আপনি অনুগ্রহ পূর্বক আগামী ১০ এপ্রিল/২০২২ সকাল ১০টা থেকে অনুষ্ঠিতব্য কর্মসূচীতে অংশগ্রহণের নিমিত্তে আপনার শিক্ষা প্রতিষ্ঠান/শিশু সংগঠনের ছাত্র-ছাত্রীদের প্রেরণের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।