বাঘাইছড়ি উপজেলা যুবদল ও পৌর যুবদলের তথ্য ফরম সংগ্রহ উদ্বোধন

218

॥ বাঘাইছড়ি সংবাদদাতা ॥
বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের তথ্য ফরম সংগ্রহের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে উপলক্ষ্যে মঙ্গলবার বাঘাইছড়ি উপজেলা বিএনপি’র দলীয় কার্যালয়ে বাঘাইছড়ি উপজেলা যুবদলের সভাপতি আব্দুস সবুর এর সভাপতিত্বে বাঘাইছড়ি উপজেলা ও পৌর যুবদলের তথ্য ফরম সংগ্রহ কর্মসূচী উদ্বোধন অনুষ্ঠিত হয়।

বাঘাইছড়ি উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আব্দুল মাবুদ ও পৌর যুবদলের ‘সাধারণ সম্পাদক নিজাম উদ্দীন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে প্রধান অতিথি হিসেবে নিজাম উদ্দিন বাবু,সভাপতি, পৌর বিএনপি বাঘাইছড়ি। উদ্বোধক হিসেবে উপজেলা বিএনপি’র সভাপতি ওমর আলী। বিষেশ অতিথিঃ জাবেদুল আলম, সাধারণ সম্পাদক উপজেলা বিএনপি বাঘাইছড়ি। উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম ।

রহমত উল্লাহ খাজা, সাধারণ সম্পাদক বাঘাইছড়ি পৌর বিএনপি। নুরুল আলম কমিশনার, সাংগঠনিক সম্পাদক পৌর বিএনপি। উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুকসহ উপজেলা ও পৌর যুবদল, উপজেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

তথ্য ফরম সংগ্রহের উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত বক্তারা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, তারেক রহমানের নির্দেশনায় দেশব্যাপী যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে তথ্য ফরম সংগ্রহ অভিযান চলছে । বাঘাইছড়ি উপজেলা পৌর ও ইউনিয়ন পর্যায়ের যুবদলের নের্তৃবৃন্দদেরকে ফরম সংগ্রহ এবং তা যথাযথভাবে পূরণপূর্বক দরীয় নেতা/ কর্মীদের পরিচিতি স্পষ্ট করার অনুরোধ জানান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দল আজ এক ক্লান্তকাল অতিক্রম করছে। ক্ষমতাসীন দলের অত্যাচার, নির্যাতন, হামলা-মামলার কারনে বিএনপির নেতা/ কর্মীসহ সাধারণ মানুষ আজ চরম নিরাপত্তাহীনতায় রয়েছে।

এমনকি প্রশাসনের কর্তাব্যক্তিরাও আজ শাসকগোষ্ঠী কাছে নির্যাতনের শিকার হচ্ছে। এ অবস্থা থেকে উত্তরণের জন্য দেশব্যাপী জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ হওয়া প্রয়োজন। পাশাপাশি দলীয় সাংগঠনিক এবং কেন্দ্রীয় ঘোষিত সকল কর্মসূচী পালনের জন্য স্হানীয় যুবদল ও সহযোগী সংগঠনের নেতা/কর্মীদের সচেষ্ট থাকার আহবান জানানো হয়।

পরিশেষে বাঘাইছড়ি উপজেলা ও পৌর যুবদলের সকল ইউনিটে ফরম পৌঁছানো এবং তা পূরণ পূর্বক জমা প্রদানের অনুরোধের মধ্যদিয়ে কর্মসূচী শান্তিপূর্ণ ভাবে শেষ হয়।