বান্দরবানের ৮ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা

356

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবানের দুই উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান প্রার্থীদের চূড়ান্ত ঘোষণা করেছে আওয়ামী লীগের ইউনিয়ন পরিষদ নির্বাচন সংক্রান্ত কমিটি। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া স্বাক্ষরিত এই নামের তালিকা মঙ্গলবার সন্ধ্যায় ঘোষণা করা হয়েছে।

আগামী ২৬ ডিসেম্বর দেশব্যাপী চতুর্থ ধাপে যে ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি), ওই নির্বাচনে অংশ নিতে আওয়ামী লীগ তাঁদের মনোনীত দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে। ২৬ ডিসেম্বর বান্দরবান জেলার থানচি উপজেলার ৪টি ও রোয়াংছড়ি উপজেলার ৪টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করে।

আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, থানচি উপজেলার চার ইউনিয়নে দলীয় মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন- ১নং রেমাক্রী ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মুইশৈথুই মারমা, ২নং তিন্দু ইউনিয়নে মংপ্রু অং মারমা, ৩নং থানচি সদর ইউনিয়নে অং প্রু ¤্রাে এবং ৪নং বলিপাড়া ইউনিয়নে জিয়া অং মারমা। এবং রোয়াংছড়ি উপজেলায় সদর ইউনিয়ন মেহ্লা অং মামা, আলেক্ষ্যং ইউনিয়নে বিশ^নাথ তংচঙ্গা, নোয়াপতং ইউনিয়নে চুনমং মামা ও তারাছা ইউনিয়নে উথোয়াই চিং মামা।