বান্দরবানে জেএসএস নেতাকে অপহরণের পর হত্যা

344

॥ বান্দরবান প্রতিনিধি ॥

বান্দরবান সদর উপজেলার ডলুপাড়া থেকে অপহৃত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) বান্দরবান জেলা কমিটির সদস্য ও বান্দরবান থানা কমিটির সাধারণ সম্পাদক পুশৈথোয়াইর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১৩ ডিসেম্বর) সকালে বান্দরবান-চন্দ্রঘোনা সড়কের আমতলীপাড়ার পাহাড়ের উপর থেকে মাটির নিচ থেকে তার লাশ উদ্ধার করা হয়।পুলিশ ও স্থানীয়রা জানায়, ১২ ডিসেম্বর (রবিবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে একদল অস্ত্রধারী সন্ত্রাসী পুশৈ থোয়াই মার্মাকে ডলুপাড়া থেকে অপহরণ করে নিয়ে যায়, পরে এলাকাবাসী অনেক খোজাখুজি করার পর সকালে আমতলী পাড়া এলাকায় পাহাড়ের উপরে পচাঁ গন্ধ পেলে একটি গর্তে মাটিতে চাপা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে এলাকাবাসীর সহযোগিতায় মাটি খুড়ে পুশৈথোয়াইর লাশ উদ্ধার করে। এদিকে ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা এলাকাটিতে নিরাপত্তা জোরদার করেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, অপহৃত পুশৈ থোয়াই এর লাশ উদ্ধার করে সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে , কে বা কারা এটি ঘটিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি, এই বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।