বান্দরবানে নব নির্বাচিত জনপ্রতিনিধিরা আওয়ামী লীগে যোগদান করলো

389

॥ বান্দরবান প্র্রতিনিধি ॥

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ গণতান্ত্রিক দল, জনগণের দল- তাই আওয়ামীলীগ মানুষের কল্যাণে কাজ করে। মানুষের কল্যাণেরাষ্ট্র পরিচালনা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিচ্ছে। আওয়ামীলীগ প্রধান জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অদম্য গতিতে সামনের দিকে এগিয়ে যাবেই।

শনিবার সকালে বান্দরবান শহরে নিজ বাসভবনে সদর উপজেলার টংকাবর্তী ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারগণের সাথে মতবিনিময় ও আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বীর বাহাদুর এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরীর সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, জেলা আওয়ামীলীগ নেতা ও বান্দরবান পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর, জেল াআওয়ামীলীওে উপ প্রচার সম্পাদক কেলু মং মারমা, বান্দরবান সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পাইহ্লা অং মারমা এবং সাধারণসম্পাদক এয়াকুব চৌধুরী।

এর আগে পার্বত্য মন্ত্রী নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ও মেম্বার গণের সাথে মত বিনিময় করেন এবং ইউনিয়নের উন্নয়ন কর্মকান্ডে মন্ত্রীর পক্ষ থেকে সব ধরনের সহযোগিতার আশ^াস দেন চেয়ারম্যান-মেম্বারদের।

আওয়ামী লীগে যোগ দিয়ে প্রতি ক্রিয়ায় মাং¤্রায় ¤্রাে প্রদীপ বক্তব্যে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবানসহ সারাদেশে উন্নয়ন করছে। উন্নয়ন, স্থিতিশীলতা ও শান্তির স্বার্থে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। তাই তিনি আওয়ামী লীগে যোগ দিয়েছেন।

প্রসঙ্গত, যোগ দেওয়া চেয়ারম্যান মাং¤্রায় ¤্রাে প্রদীপ গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত ইউপিনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেন। তাঁর পিত াপূর্ণচন্দ্র ¤্রাে বান্দরবান জেলা বিএনপির নেতা।